• Tue. May 24th, 2022

BograOnline.Com

Online News Portal

১ কোটি ৮১ লাখে ইভ্যালির রেঞ্জ রোভার কিনে নিলেন প্রকৌশলী হাবীবুর

Byadmin

Feb 11, 2022

নিলামের শুরুতে গাড়িটির ভিত্তি মূল্য ধরা হয়েছিলো ১ কোটি ৬০ লাখ টাকা

বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির রেঞ্জ রোভার গাড়িটি নিলামে সর্বোচ্চ ১ কোটি ৮১ লাখ ৫০ হাজার টাকায় কিনে নিয়েছেন ইঞ্জিনিয়ার হাবীবুর রহমান নামক এক ব্যক্তি। নিলামের শুরুতে গাড়িটির ভিত্তি মূল্য ধরা হয়েছিলো ১ কোটি ৬০ লাখ টাকা।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১১ টা ৪৯ মিনিটে এ নিলাম শুরু হয় ধানমন্ডির ১৪ নম্বর সড়কের ৩ নম্বর বাড়ির ভিক্টোরিয়া কনভেনশন সেন্টারে।

নিলামের শুরু থেকে শেষ পর্যন্ত গাড়িটির দাম হাঁকিয়েছেন ১৫ জন। এর মধ্যে সর্বোচ্চ দর ১ কোটি ৮১ লাখ ৫০ হাজার হাঁকিয়ে গাড়িটি কিনে নেন ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান।

রেঞ্জ রোভার গাড়িটিসহ আরও ৬টি গাড়ির নিলাম শুরু করেছে ইভ্যালির বর্তমান পরিচালনা পর্ষদ। এগুলোর মধ্যে রয়েছে একটি টয়োটা প্রয়াস, একটি টয়োটা সিএইচআর, দুটি টয়োটা এক্সিও, একটি হোন্ডা ভেজেল ও একটি টয়োটা মাইক্রোবাস। এগুলোর সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২ কোটি ৩৭ লাখ ৮৬ হাজার টাকা।

টয়োটা সিএইচআর দর ধরা হয়েছে ১৮ লাখ টাকা, হোন্ডা ভেজেলের দর ১৬ লাখ টাকা, টয়োটা প্রিয়াসের ন্যূনতম দর ১৩ লাখ ৫০ হাজার টাকা, টয়োটা মাইক্রোবাসের দর ১২ লাখ এবং টয়োটা এক্সিওর দর ৯ লাখ ১৮ হাজার টাকা।

এ বিষয়ে ইভ্যালির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী বলেন, “আরও কিছু গাড়ির সন্ধান পাওয়া গেছে, যা রাসেল অন্যদের ব্যবহার করতে দিয়েছিলেন। এরকম চারজনকে গাড়ি জমা দিতে বলা হয়েছে। জমা না দিলে ১৩ ফেব্রুয়ারি থেকে অভিযানে যাবে ইভ্যালি।”

প্রসঙ্গত, গত ১৫ সেপ্টেম্বর গ্রাহকদের কাছ থেকে টাকা নিয়ে ইভ্যালি পণ্য সরবরাহ করছে না-এমন অভিযোগে গুলশান থানায় আরিফ বাকের নামের এক গ্রাহক মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরদিন বিকালে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান রাসেলের স্ত্রী শামীমা নাসরিনকে গ্রেপ্তার করা হয়। বর্তমানে দু’জনই কারাগারে।

Leave a Reply

Your email address will not be published.