• Tue. May 24th, 2022

BograOnline.Com

Online News Portal

সিরাজগঞ্জে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে যুবক খুন

Byadmin

Feb 16, 2022

সিরাজগঞ্জ পৌর শহরের চর রায়পুর ফুটবল মাঠের কাছে দুর্বৃত্তরা ধারালো অস্ত্রের আঘাতে আব্দুর রহমান (৩০) নামে এক যুবককে হত্যার পর লাশ ফেলে পালিয়ে গেছে। গত মঙ্গলবার রাত ৮টার দিকে এই হত্যার কান্ডের ঘটনাটি ঘটে। নিহত আব্দুর রহমান সিরাজগঞ্জ পৌর শহরের মিরপুর এলাকার (রেলী কুটি) ব্যবসায়ী সুজাব আলীর ছেলে।

এ বিষয়ে নিহতের বোনজামাই আবু হানিফ বাবু বলেন, সন্ধ্যার দিকে আব্দুর রহমান বাড়ি থেকে বের হয়। পথে একজনের সাথে কথা কাটাকাটি হয়। রাত ৮টার দিকে ফোন পেয়ে দ্রুত কাটাখালি ব্রীজে ছুটে গিয়ে আশংকাজনক ও রক্তাক্ত আব্দুর রহমানকে উদ্ধার করে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বুকে ও পেটে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

এ বিষয়ে সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের চিকিৎসক ফয়সাল আহম্মেদ বলেন, আব্দুর রহমানের পাজরে ও পেটে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এ বিষয়ে সিরাজগঞ্জ সদর থানার ওসি নজরুল ইসলাম বলেন, থানায় এখনও মামলা হয়নি। নিহত আব্দুর রহমান কি কারণে সে খুন হয়েছে তা এখনও জানা যায়নি। এ খুনের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সুত্র বাসস

Leave a Reply

Your email address will not be published.