• Tue. May 24th, 2022

BograOnline.Com

Online News Portal

শেরপুরে ধর্ষণের শিকার চার বছরের শিশু, গ্রেপ্তার ১ 

Byadmin

Feb 22, 2022

হোসেন আলী(জেলা প্রতিনিধি)
বগুড়ার শেরপুর উপজেলায় চার বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় মামলার পর অভিযুক্ত মোজাহার আলীকে গ্রেপ্তার করা হয়। আজ সোমবার দুপুরে আদালতের মাধ্যমে বগুড়ার তাঁকে কারাগারে পাঠানো হয়েছে। 

এর আগে গতকাল রোববার দুপুর সাড়ে ১২টায় উপজেলার বিশালপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। মামলা সূত্রে জানা যায়, শিশুটির নানি নাতনিকে সঙ্গে নিয়ে গ্রামের এক কৃষকের খেতে মরিচ তুলতে যান। কাজের এক ফাঁকে দুপুর সাড়ে ১২টায় তার নাতনি একাই সড়ক দিয়ে বাড়ির দিকে যায়। এ সময় পথে মোজাহার আলী বিস্কুট দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে যান। এরপর তিনি ওই শিশুকে ধর্ষণ করেন। এ সময় শিশুটি চিৎকার করলে মোজাহার তাকে ছেড়ে দেন। পরে শিশুটি বাড়ি এসে তার পরিবারকে ঘটনাটি জানায়। বিকেলে স্থানীয় লোকজনের পরামর্শে শিশুটির নানি ঘটনার বিস্তারিত থানা-পুলিশকে অবহিত করে একটি মামলা দায়ের করেন। এ ঘটনার পর সে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ে। পরে প্রয়োজনীয় চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নেওয়া হয়। 

শেরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, রোববার সন্ধ্যা ৬টার দিকে অভিযুক্ত মোজাহার আলীকে তাঁর নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর মোজাহার আলী তার বিরুদ্ধে আনা অভিযোগ স্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published.