• Tue. May 24th, 2022

BograOnline.Com

Online News Portal

মাঠে খেলায় শিশুদের কান ধরে ওঠবস, ৪ পুলিশ প্রত্যাহার

Byadmin

Feb 6, 2022

রাজধানীর কলাবাগানে মাঠে খেলতে যাওয়ায় কয়েক শিশুকে কান ধরে ওঠবস করানোর অভিযোগ উঠেছে চার পুলিশ সদস্যের বিরুদ্ধে। রোববার ওই চারজনকে কলাবাগান থানার দায়িত্ব থেকে সরিয়ে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।
পুলিশ সদস্যদের মধ্যে তিনজনের নাম-পরিচয় জানা গেছে। তাঁরা হলেন কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) নয়ন সাহা, পুলিশ কনস্টেবল বিকাশ চন্দ্র সরকার ও মাহফুজুর রহমান। অপর এক কনস্টেবলের পরিচয় জানা যায়নি।

গত ৩১ জানুয়ারি কলাবাগানের তেঁতুলতলা মাঠে শিশুদের কান ধরে ওঠবস করানোর ঘটনা ঘটে বলে স্থানীয় ব্যক্তিরা জানিয়েছেন। নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় কয়েকজন জানান, সেদিন ওই মাঠে কলাবাগান থানার ভবন নির্মাণের সাইনবোর্ড টাঙানো হয়। দুপুরে মাঠের চারপাশে তারকাঁটার বেড়া দেওয়া হচ্ছিল। এ সময় থানার ১০ থেকে ১২ জন পুলিশ সদস্য সেখানে উপস্থিত ছিলেন।

পুলিশ। একপর্যায়ে তাদের মাঠে নিয়ে কান ধরে ওঠবস করানো হয়। এ সময় মুঠোফোনে ভিডিও করে রাখেন পুলিশ সদস্যরা। এতে শিশুরা আতঙ্কিত হয়ে পড়ে।

এ ঘটনায় চার পুলিশ সদস্যকে কলাবাগান থানার দায়িত্ব থেকে সরিয়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারের উপকমিশনার ফারুক হোসেন। তিনি প্রথম আলোকে বলেন, বিষয়টি তদন্তে পুলিশের রমনা বিভাগের ধানমন্ডি জোনের অতিরিক্ত উপকমিশনার এহসানুল ফেরদৌসকে প্রধান করে চার সদস্যের একটি কমিটি করা হয়েছে। তাঁদের চার কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.