• Tue. May 24th, 2022

BograOnline.Com

Online News Portal

বগুড়া শেরপুরে মাসোহারা দিয়ে চলে অটোরিকশা

Byadmin

Feb 23, 2022

হোসেন আলী(জেলা প্রতিনিধি)

বগুড়া শেরপুর পৌরসভায় অবাধে চলছে আটোরিকশা, বুধবার (১৫ ডিসেম্বর)২০২১ তারিখে বিচারপতি মামনুন রহমানের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ এ নির্দেশ দেন। সারা দেশে ব্যাটারিচালিত থ্রি হুইলার বন্ধের নির্দেশ দিয়েছে হাইকোর্ট। স্থানীয় নব্য শ্রমিকলীগ নেতা কারিমুলের মেকানিজমে পৌরশভার মেয়র জনাব জানে আলম খোকা, ও কিছু কাউন্ছিলর, মহিলা কাউন্ছিলর মিলে এ টাকা ভাগ বাটোয়ারা করে নেয়। শেরপুর পৌরশভা যেন রাবনের রাজ্য হয়ে গেছে, তার মধ্যে শেরপুর কিচেন মার্কেট এ নির্ধারিত জামানতের ওপরে, বরাদ্দ পাইয়ে দেওয়ার নামে মেয়র ও কয়েকজন ওয়ার্ড কাউন্ছিলর মিলে ধোকা দিয়ে অনেক মানুষের কাছ থেকে টাকা নিয়ে বরাদ্দ দিচ্ছে না।

শেরপুর পৌরসভার বর্তমান মেয়র নির্বাচনের আগে, তার নির্বচনী প্রচারনায় প্রতিশ্রুতি দিয়েছিল তিনি নির্বাচিত হতে পারলে অটোরিকশার টোল তুলে দিবেন, গড়ীব মানুষের ঘামের টাকা তিনি নিবেন না। কিন্তু নির্বাচিত হওয়ার পর পরই পাল্টাতে থাকে রং। আবারো নতুন করে ১লা জানুয়ারী ২০২২ইং তারিখ থেকে নতুন বছরে একই ভাবে টাকা নেওয়া শুরু হয়ে গেছে। প্রশাশনের নজরদারী নেই বল্লেই চলে।

দ্রুততম সময়ের মধ্যে এর বিরুদ্ধ্যে কোন ব্যাবস্থা না নেওয়া হলে এর টাকা তোলা ও ভাগবাটোয়ারা কে কেন্দ্র করে শহরের আইন শৃংখলা অবস্থার অবনতী হতে পারে।

Leave a Reply

Your email address will not be published.