• Tue. May 24th, 2022

BograOnline.Com

Online News Portal

ছোট ভাইবোনকে ‘অভিনয়’ দেখাতে গিয়ে গলায় ফাঁস লেগে কিশোরীর মৃত্যু হয়।

Byadmin

Feb 10, 2022

এসময় বাড়ির সবাই সবজি ক্ষেতে কাজ করছিল

ছোট ভাইবোনকে নাটক-সিনেমার দৃশ্যের “অভিনয়” করে দেখাতে গিয়ে গলায় ফাঁস লেগে সালমা আক্তার (১৩) নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে কক্সবাজার দরিয়া নগরের বড়ছড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কিশোরী ওই এলাকার ইমাম হোসেনের মেয়ে।

ইমাম হোসেন জানান, তিনি স্ত্রীসহ সৈকত পাড়ে সবজি ক্ষেতে কাজ করতে যান। এ সময় ছোট ভাই-বোনকে ফাঁসির অভিনয় দেখাতে গিয়ে সালমার গলায় ফাঁস লেগে যায়। খবর পেয়ে এলাকাবাসী সালমাকে কক্সবাজার সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের চাচা শরীফ উদ্দিন বলেন, “আমার স্ত্রী শাহেনাসহ বাড়ির সবাই সবজি ক্ষেতে কাজ করছিল। এ সময় সালমা তার খেলা করার সময় গলায় ফাঁস লাগে। নিহত সালমার বড় ভাই আবদুল্লাহ মাদ্রাসা থেকে ফিরে ঘরের বারান্দায় বোনের লাশ দেখতে পেয়ে চিৎকার করে এবং গলা থেকে পেঁচানো ওড়না খুলে সে। তার চিৎকার শুনে সবজি ক্ষেত থেকে সবাই এসে সালমাকে উদ্ধার কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়।”

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) সেলিম উদ্দিন বলেন, “প্রাথমিকভাবে জেনেছি অভিনয় দেখাতে গিয়ে এক কিশোরীর মৃত্যু হয়েছে। লাশ মর্গে রয়েছে। ময়নাতদন্তের পর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।”

সুত্র বাসস

Leave a Reply

Your email address will not be published.