• Tue. May 24th, 2022

BograOnline.Com

Online News Portal

উন্নয়ন বন্চিত শেরপুর পৌরবাসী

Byadmin

Feb 7, 2022

বগুড়া জেলার শেরপুর পৌরসভার মেয়র আসে মেয়র যায়, কিন্তু ভাগ্য পরিবর্তন হয়না অভাগা পৌরবাসীর। গত পৌরনির্বাচনের পর জনতার মেয়র হিসাবে পরিচিতি পাওয়া মেয়র জনাব জানে আলম খোকা নির্বাচিত হওয়ার পর পৌরবাসী শুয়ার এর যন্ত্রনা থেকে মুক্তি পেলেও রাস্তা ঘাটের কোন উন্নয়ন এখন পর্যন্ত হয়নি। শেরপুর পৌরসভার বেশিরভাগ ওয়ার্ডের রাস্তার একই হাল

৯ নং ওয়ার্ড

সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্ছিলর দের সাথে কথা বলে জানতেচাইলে তারা নির্বাচিত হওয়ার আগে যেসব কথা বলে ভোট চেয়েছিলেন সেই আশার বানীই শুনান, তবে জনগন আর এই মিথ্যা আশ্বাসে বিশ্বাস রাখতে পাড়ছেন না। শেরপুর পৌরসভার বহুল ব্যাবহিত ও বানিজ্বের প্রান কেন্দ্র ৯নং ওয়ার্ড, সেখান কার ১টি রাস্তাও মানুষের চলাচলের উপযোগি নাই। স্থানীয় ৯নং ভয়ার্ডের বাসিন্দা তহিদুল ইসলাম কে এ বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন আমাদের ওয়ার্ডে কোন ধরনের উন্নয়ন কাজ করা হয়না, রাস্তার বেহাল দশার কারনে নামাজ পরতে মসজিদে যাওয়া যায় না, বাড়ী থেকে রাস্তায় পা দিলেই শরীর নাপাক হয়ে যায়। সমস্ত ড্রেনের পানিতে পা ভিজে যায়, যার কারনে মসজিদে গিয়ে আবার পুলরায় ওযূ করতে হয়।

আমরা আরকোন আশার বানী শুনতে চাইনা দ্রুত সংষ্কারের কাজ করে এদূরভোগ থেকে চাই।তা নাহলে আগামী নির্বাচনে এর প্রতিফলন দেখানো হবে।

Leave a Reply

Your email address will not be published.